সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজারে শিশু সন্তান হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পিতাসহ আটক ৪

মৌলভীবাজারে শিশু সন্তান হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পিতাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বিভিন্ন থানা ও ডিবির পৃথক পৃথক অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও বিদেশি মদ, গাঁজা ও ইয়াবাসহ ৪ আসামি গ্রেপ্তার হয়েছে।
শনিবার (১৩ জুলাই) এসআই সুজন কান্তি পাল এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের জেরিন চা বাগান এলাকার ডলুবাড়ী থেকে বিদেশি মদসহ মাদক কারবারি উত্তম কাহার (২৮) কে আটক করেন। আটককৃত উত্তম কাহার ডলুবাড়ীর লাইনের উমা শংকর কাহারের ছেলে। পুলিশ উত্তম কাহারের ঘর তল্লাশী করে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করে।
এছাড়াও জেলা গোয়েন্দা শাখার(ডিবি) এএসআই শাহাব উদ্দিনের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে শহরের পৌর এলাকা থেকে ১৭০পিস ইয়াবাসহ মাদক কারবারি জালাল মিয়া (২১) গ্রেপ্তার হয়েছে। অন্যদিকে জেলার বড়লেখা থানা পুলিশের অভিযানে ৩৫পিস ইয়াবাসহ অহিদ আহমেদ ও সদর মডেল থানা পুলিশের অভিযানে গোবিন্দ্রশ্রী এলাকা থেকে ৩০ পুরিয়া গাঁজাসহ সোহেল আহমদ (৩০) নামের এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। একই রাতে কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাচাড় এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহর থেকে নিজ শিশু কন্যাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছমির মিয়াকে গ্রেপ্তার করেন। ছমির মিয়া কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের কবির মিয়ার ছেলে। কমলগঞ্জ থানা সুত্রে জানা যায়, ২০১১ সালের কমলগঞ্জ থানাধীন রামচন্দ্রপুর এলাকায় স্ত্রীর সাথে রাগ করে নিজের ৩ বছরের শিশু কন্যা ফাহিমাকে বাড়ির পাশে ধলই নদীতে ফেলে হত্যা করে বাবা ছমির মিয়া। সেসময় শিশুর মা রবি বেগম বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। শিশু হত্যার এই ঘটনায় বিজ্ঞ আদালত খুনি বাবা ছমির মিয়াকে যাবজ্জীবন কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা শেষে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet